বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস - বিশ্ব ভালোবাসা দিবসের উক্তি

আপনি কি বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস - বিশ্ব ভালোবাসা দিবসের উক্তি জানতে চাচ্ছেন? তবে হ্যাঁ এই পর্বটি আপনার জন্য। এই পর্বের মাধ্যমে চলুন জেনে নেওয়া যাক বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস - বিশ্ব ভালোবাসা দিবসের উক্তি। আমরা অনেকেই বিশ্ব ভালোবাসা দিবসে প্রিয় মানুষকে ভালোবাসা দিবসের স্ট্যাটাস ও ভালোবাসা দিবসের উক্তি দিয়ে থাকি। তাই এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস - বিশ্ব ভালোবাসা দিবসের উক্তি নিয়ে।
বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস - বিশ্ব ভালোবাসা দিবসের উক্তি
বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস এবং বিশ্ব ভালোবাসা দিবসের উক্তি সম্পর্কে জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। এই পর্ব থেকে আপনি বিশ্ব ভালবাসা দিবসের স্ট্যাটাস এবং ভালোবাসা দিবসের উক্তিগুলো সংগ্রহ করে আপনার ভালবাসার মানুষকে পাঠাতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস - বিশ্ব ভালোবাসা দিবসের উক্তি গুলো।

পোস্ট সূচীপত্রঃ বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস - বিশ্ব ভালোবাসা দিবসের উক্তি

বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস

অনেকেই বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস সম্পর্কে জানতে চাই। আপনিও যদি বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস সংগ্রহ করতে চান তাহলে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ে নিন। এখান থেকে আপনি খুব সহজেই ভালোবাসা দিবসের স্ট্যাটাস সংগ্রহ করে আপনার প্রিয় মানুষকে পাঠিয়ে দিতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস গুলো।
তোমায় ভালোবাসা ছিলো আমার জীবনের দ্বিতীয় শ্রেষ্ঠ কাজ
আর প্রথমটি ছিল তোমায় খুজে বের করা
ভালবাসি তোমায় এবং সব সময় বাসবো
আজ বললাম ও সারা জীবন বলবো
হ্যাপি ভ্যালেন্টাইন ডে

আমি তোমাকে চাই কল্পনাতে নয় বাস্তবে
আমি তোমাকে চাই চলনাতে নয় ভালোবাসায়
আমি তোমাকে চাই তোমার মত করে নয় আমার মত করে
আমি তোমাকে চাই ক্ষনিকের জন্য নয় চিরদিনের জন্য
ভালোবাসা দিবসের শুভেচ্ছা

বিশ্ব ভালোবাসা দিবসের উক্তি

যারা নিজের প্রিয় মানুষকে ভালোবাসা দিবসের উক্তি নিয়ে ফেসবুকে পোস্ট করতে চান তাদের জন্য আজকের এই পর্বটি। এখান থেকে আপনি বিশ্ব ভালোবাসা দিবসের উক্তি সংগ্রহ করে ফেসবুকে পোস্ট করতে পারবেন এবং আপনার প্রিয় মানুষকে পাঠাতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক বিশ্ব ভালোবাসা দিবসের উক্তি গুলো।

ভালোবাসা বুকের ভেতর হয়েছে নিঃশ্বাস
তোমার প্রেমে বেঁচে আছি এইতো বিশ্বাস
জান আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ
হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে

মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে
বলোনা কোথায় রাখি তোমায় লুকিয়ে
থাকি যে বিভোর হয়ে স্বয়নে স্বপনে
যেওনা হৃদয় থেকে দূরে হারিয়ে
আমি যে ভালবাসি শুধুই তোমাকে
হ্যাপি ভ্যালেন্টাইন ডে
মনে ঘড়িতে বাজছে এলার্ম হয়েছে সময়
ভেতর থেকে বলছে হৃদয়
আজ ভালবাসি তোমায়
হ্যাপি ভ্যালেন্টাইন ডে

বিশ্ব ভালোবাসা দিবসের ম্যাসেজ

আপনি যদি আপনার প্রিয় মানুষকে বিশ্ব ভালবাসা দিবসের মেসেজ দিতে চান তাহলে এই পর্বটি আপনার জন্য। এই পর্বের মাধ্যমে আপনি আপনার ভালোবাসার মানুষকে বিশ্ব ভালবাসা দিবসের মেসেজ দিতে পারবেন। তাহলে চলুন সংগ্রহ করে নেয়া যাক বিশ্ব ভালোবাসা দিবসের মেসেজ গুলো।

  • শুভ ভালোবাসা দিবস! যদিও আমরা একে অপরের সাথে থাকতে না পারি। তবুও সবসময়ের মত যতটা আমি তোমাকে জানতে চেয়েছি বুঝতে চেয়েছি আশা করি তুমিও সেভাবে আমাকে বুঝবে। ভালোবাসা দিবসের শুভেচ্ছা।
  • মানুষের জীবনের চাওয়ার শেষ নেই, স্বপ্নের সমাপ্তি নেই। আকুলতার অত্তিম নেই। আমার চাওয়া তুমি, স্বপ্ন তুমি। আমার সব আকুলতা শুধু তোমার মাঝে। আমার জীবন শুধু তোমাকে ঘিরে।
  • তোমায় ভালোবাসা ছিল আমার জীবনে দ্বিতীয় শ্রেষ্ঠ কাজ। আর প্রথমটি ছিল তোমায় খুজে বের করা। ভালবাসি তোমায় এবং সর্বদা বাসবো। আজ বললাম ও সারা জীবন বলবো ভালোবাসি তোমায়।
  • কৃষ্ণচূড়া রাধাচূড়া,, আমি অনেক দেখেছি। সব ভুলেছি যেদিন তোমার প্রেমে মজেছি।

বিশ্ব ভালোবাসা দিবসের ছন্দ

আপনি যদি বিশ্ব ভালোবাসা দিবসের ছন্দ আপনার প্রিয় মানুষকে শোনাতে চান তাহলে এখান থেকে আপনি পেয়ে যাবেন আপনার প্রিয় মানুষের জন্য বিশ্ব ভালোবাসা দিবসের ছন্দ সমূহ গুলো। তাহলে চলুন জেনে নেওয়া যাক বিশ্ব ভালোবাসা দিবসের ছন্দ গুলো।
  • হতে পারে তুমি মন থেকে দূরে তথাপি রয়েছো মোর নয়নপুরে। হয়তো তুমি নেই এই হৃদয়ে তবুও রয়েছো পরশেরি ভিতরে। কারণ ভালোবাসে শুধুই তোমারে।
  • চাঁদ তুমি যেমন রাতকে ভালোবাসো আমিও ঠিক তেমনি করে একজনকে ভালোবাসি। তোমার ভালবাসা যেমন কেউ বোঝেনা ঠিক তেমনি করে সেও আমার ভালবাসা বোঝেনা।
  • তোমায় ঠিক ততটাই ভালোবাসি যতটা ভালবাসলে কাঁদা যায়। কেননা তুমি হয়তো জানো না যে তোমার কথা যখন মনে পড়ে আমি তখন কাঁদি। হ্যাপি ভ্যালেন্টাইন ডে।
  • তুমি আমার চাঁদের আলো তুমি আমার পূর্ণিমার চাঁদ, তোমাকে পাবো এটা আমার চিরকালের স্বাদ।
  • কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে। আর কেউ যদি না দেখে কাঁদে বুঝে নেবে সে তোমায় ভীষণ ভালোবাসে।

শেষ কথা

উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয়ই আপনি জানতে পেরেছেন বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস - বিশ্ব ভালোবাসা দিবসের উক্তি সম্পর্কে। এখান থেকে আপনার পছন্দমত উক্তি এবং ছন্দ সংগ্রহ করে আপনার প্রিয় মানুষকে মেসেজ বা চিঠি লিখতে পারেন।বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস - বিশ্ব ভালোবাসা দিবসের উক্তি সম্পর্কে আপনার যদি কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পরবর্তী ভালো লাগলে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩