মোবাইলে ইনকাম সাইট - মোবাইলে ইনকাম করার উপায়

মোবাইলে ইনকাম সাইট সম্পর্কে অনেকেই জানতে চাই। তাদের জন্য আজকের এই আর্টিকেলে আমরা মোবাইলে ইনকাম সাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। এখনকার সময়ে অনেকেই আছে যারা মোবাইল দিয়ে ইনকাম করতে চাই কিন্তু কিভাবে করবে এ সম্পর্কে তাদের কোনো ধারণা নেই। যারা মোবাইল দিয়ে ইনকাম করতে চান তাদের জন্য মোবাইলে ইনকাম সাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

তাহলে চলুন আর দেরি না করে ঝটপট মোবাইলে ইনকাম সাইট অর্থাৎ মোবাইলে ইনকাম করার উপায় সম্পর্কে জেনে নেওয়া যাক।

সূচিপত্রঃ মোবাইলে ইনকাম সাইট - মোবাইলে ইনকাম করার উপায়

ভূমিকাঃ মোবাইলে ইনকাম সাইট - মোবাইলে ইনকাম করার উপায়

বর্তমান সময়ে বাড়িতে বসে মোবাইল অথবা ল্যাপটপ দিয়ে ইনকাম করার অনেক সুযোগ রয়েছে। আপনি যদি মোবাইলে ইনকাম করার পদ্ধতি সম্পর্কে জানতে চান তাহলে সঠিক জায়গাতে এসেছেন। আজকের এই পোস্টে আপনাদের এমন কিছু বিষয় সম্পর্কে জানাবো যেখান থেকে আপনি মোবাইল দিয়ে ইনকাম করতে পারবেন। চলুন আমাদের মূল আলোচনা যাওয়া যাক।

মোবাইলে ইনকাম করার উপায় - মোবাইলে ইনকাম করার পদ্ধতি

বর্তমান সময় হচ্ছে তথ্য-প্রযুক্তির সময়। আমাদের আশেপাশে অনেকেই আছে যারা মোবাইল দিয়ে মাসে একটা ভালো পরিমাণে ইনকাম করতে পারছে। আবার অনেকে আছে যারা মোবাইল দিয়ে ইনকাম করার উপায় সম্পর্কে জানতে চাই। মোবাইল দিয়ে অনেকগুলো ইনকাম করার সুযোগ রয়েছে নিচে মোবাইলে ইনকাম করার পদ্ধতি গুলো আলোচনা করা হলো।

ইউটিউব ভিডিও তৈরি করে - আপনার কাছে যদি একটি ভাল স্মার্টফোন থাকে এবং আপনি ইউটিউবে চ্যানেল খুলে সেখানে নিয়মিত ভিডিও আপলোড করতে থাকেন তাহলে একসময় আস্তে আস্তে আপনার ভিডিওগুলো মানুষ দেখবে এবং সেখান থেকে এডসেন্সের মাধ্যমে আপনার ইনকাম হতে শুরু করবে। যত বেশি মানুষ আপনার ভিডিও দেখবেন আপনার ইনকাম ততবেশি বাড়তে থাকবে।

ব্লগিং করে মোবাইল দিয়ে ইনকাম - দিন দিন অনলাইনে লেখালেখি চাহিদা বাড়ছে। আপনি যদি লেখালেখি করতে পছন্দ করেন তাহলে ব্লগিং করে মোবাইল দিয়ে ইনকাম করতে পারবেন। এর জন্য আপনার প্রয়োজন হবে একটি অফসাইড এবং এডসেন্স এর। যার মধ্য দিয়ে আপনি আপনার লেখালেখি এগুলো পাবলিশ করে মানুষের কাছে পৌছে দিতে পারবেন এবং সেখান থেকে ইনকাম করতে পারবেন।

ফ্রিল্যান্সিং করে মোবাইল দিয়ে ইনকাম - অনেকে মনে করে ফ্রিল্যান্সিং করতে কম্পিউটার বা ল্যাপটপ এর প্রয়োজন হয়। কিন্তু এটা বাধ্যতামূলক নয় আপনার মোবাইল দিয়ে চ্যাটিং করতে পারবেন। যেমন আপনি মোবাইলে কনটেন্ট রাইটিং করতে পারবেন কপিরাইটিং, ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট আরো অনেকগুলো প্ল্যাটফর্ম রয়েছে যেখানে আপনি মোবাইল দিয়ে ইনকাম করতে পারবেন।

টিউশন করে মোবাইল দিয়ে ইনকাম - বর্তমান সময়ে এখন শিক্ষাপ্রদান অনলাইনে হয়ে গিয়েছে। আপনি চাইলে অনলাইনে আপনি যে বিষয়ে সবথেকে বেশি বুঝেন সেটিকে টিউশনি করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। যেখানে আপনি ঘরে বসেই এই কাজটি করতে পারবেন অনলাইনের মাধ্যমে।

ই-কমার্স দ্বারা মোবাইল দিয়ে ইনকাম - আপনি ফেসবুক ব্যবহার করে ই-কমার্স বিজনেস করতে পারবেন যেখানে ইনভেস্ট করতে হবে কিছু প্রোডাক্ট কেনার জন্য এবং সে গুলোকে আপনাকে মার্কেটিং করতে হবে এর পরে সেগুলো কি করতে হবে। যার মধ্যে যে আপনার ইনকাম হবে।

ফেসবুক মনিটাইজেশন ছাড়া ইনকাম - বর্তমানে ইউটিউব এর মত ফেসবুকে ইনকাম করতে পারবেন। তার জন্য আপনাকে একটি ফেসবুক পেজ তৈরি করতে হবে এবং সেখানে নিয়মিত ভিডিও আপলোড করতে হবে। ইউটিউব এর মত ফেসবুকেও যত মানুষ আপনার ভিডিও দেখবে ঠিক সে অনুযায়ী ইনকাম হবে।

মোবাইলে ইনকাম করার সাইট - মোবাইলে ইনকাম সাইট

প্রিয় পাঠকগণ এখন আমরা মোবাইলে ইনকাম করার সাইট সম্পর্কে আলোচনা করব। আমাদের মধ্যে অনেকেই আছে যারা মোবাইলে ইনকাম সাইট সম্পর্কে জানতে চাই। আপনি যদি মোবাইলে ইনকাম করার সাইট যা বিশ্বস্ত খুঁজে থাকেন তাহলে আপনি অবশ্যই আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। তো চলুন মোবাইলে ইনকাম করার সাইট সম্পর্কে জেনে নেওয়া যাক।

আপনি যদি একটি বিশ্বস্ত মোবাইলে ইনকাম করার সাইট খুঁজে থাকেন তাহলে সেটি হল অর্ডিনারি আইটি। আপনি এখানে বিভিন্ন রকম কাজ করতে পারবেন। আপনার কাজের দক্ষতা অনুযায়ী এবং আপনি যে কাজে আগ্রহী সেই সকল কাজ অর্ডিনারি আইটিতে করতে পারবেন এবং সেখান থেকে আপনি ইনকাম করতে পারবেন। তো চলুন অর্ডিনারি আইটিতে আপনি কি কি কাজ করতে পারবেন তা জেনে নিন।

আর্টিকেল রাইটিং - আপনি যদি একজন আর্টিকেল রাইটার এক্সপার্ট হয়ে থাকেন তাহলে এখানে আপনি বাংলা কনটেন্ট রাইটার হিসেবে কাজ করতে পারেন। যেখানে আপনাকে বাংলা লেখালেখি করতে হবে। আপনি এখানে যদি বাংলা কনটেন্ট রাইটার হিসেবে কাজ করেন তাহলে মাসে সর্বোচ্চ ১৫০০০/- পর্যন্ত ইনকাম করতে পারবেন।

একজন SEO এক্সপার্ট হয় - আপনি যদি একজন SEO এক্সপার্ট হয়ে থাকেন তাহলে খুব সহজে অর্ডিনারি আইটি সাথে কাজ করতে পারবেন। অর্ডিনারি আইটির একটি নিজস্ব ওয়েবসাইট রয়েছে যেখানকার বাংলা কনটেন্টগুলো আপনি SEO করে গুগলের প্রথম পেজে নিয়ে আসতে পারেন তাহলে অর্ডিনারি আইটি থেকে মাসে লাখ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

ডিজিটাল মার্কেটার হয়ে - প্রিয় পাঠকগণ আপনি যদি ডিজিটাল মার্কেটিং সম্পর্কে ধারনা রাখেন তাহলে আপনি অর্ডিনারি আইটিতে একজন ডিজিটাল মার্কেটিং এক্সপার্ট হয় তাদের সাথে কাজ করতে পারবেন এবং মাসে ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন।

সোশ্যাল মিডিয়া মার্কেটিং করে - আপনি যদি সোশ্যাল মিডিয়া সম্পর্কে ভাল ধারণা রাখেন তাহলে অর্ডিনারি আইটি'র সকল ধরনের পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অথবা সোশ্যাল মিডিয়ায় রেঙ্ক করে মাছ গেলে ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন।

ওয়েবসাইট ক্রয় করে - আপনি যদি নিজস্ব একটি সাইট চালিয়ে ইনকাম করতে চান তাহলে অর্ডিনারি আইটি ওয়েবসাইট বিক্রি করে থাকে। তাদের কাছ থেকে একটি ওয়েবসাইট ক্রয় করে সেটিকে ভালোমতো তাদের দিক নির্দেশনা অনুযায়ী চালিয়ে মাস শেষে ৮০০০০/- উপার্জন করতে পারবেন।

মোবাইলে ইনকাম অ্যাপ

প্রিয় পাঠকগণ এখন আমরা মোবাইলে ইনকাম অ্যাপ সম্পর্কে আলোচনা করব। আমাদের মধ্যে অনেকেই আছে যারা মোবাইলে ইনকাম অ্যাপ সম্পর্কে জানতে চাই। যেহেতু আমরা আজকের এই আর্টিকেলের মোবাইলে ইনকাম সাইট সম্পর্কে আলোচনা করছি তাই এখন আমরা মোবাইলে ইনকাম অ্যাপ সম্পর্কে আলোচনা করব। তো বন্ধুরা আপনাদের জন্য নিচে কিছু মোবাইল ইনকাম অ্যাপ সম্পর্কে দেওয়া হল।

  • ফুডপান্ডা মোবাইল অ্যাপ
  • কায়দা মোবাইল অ্যাপ
  • উবার ড্রাইভার মোবাইল অ্যাপ
  • লুডু সার্কেল মোবাইল অ্যাপ
  • পাঠাও মোবাইল অ্যাপস
  • পকেট লীগ মোবাইল অ্যাপ
  • cWork মোবাইল অ্যাপ
  • kormo চাকরি মোবাইল অ্যাপ
  • নগদ ইনকাম মোবাইল অ্যাপ
  • সেবা বন্ধ মোবাইল অ্যাপ
  • দারাজ মোবাইল অ্যাপ
  • বিকাশ মোবাইল অ্যাপ

মোবাইলে ইনকাম বিকাশে পেমেন্ট

প্রিয় পাঠকগণ এখন আমরা মোবাইলে ইনকাম বিকাশে পেমেন্ট সম্পর্কে আলোচনা করব। আমাদের মধ্যে অনেকেই আছে যারা মোবাইলে ইনকাম বিকাশে প্রেমেন্ট সম্পর্কে জানতে চাই। তাদের জন্য এখন আমরা মোবাইলে ইনকাম বিকাশে পেমেন্ট সম্পর্কে বিস্তারিত আলোচনা করতে চলেছি। প্রচলন মোবাইলে ইনকাম বিকাশে পেমেন্ট সম্পর্কে জেনে নেওয়া যাক।

আপনি যদি মোবাইলে ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে চান তাহলে অর্ডিনারি আইটিতে আর্টিকেল রাইটিং জব করতে পারেন। অর্থাৎ ফ্রিল্যান্স বাংলা পোস্টা রাইটার হিসেবে কাজ কাজ করতে পারেন। এখানে কাজ করার জন্য আপনার অবশ্য একটি স্মার্টফোন থাকতে হবে।

কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করবেন? - প্রথমে আপনাকে একটি অনলাইন কোর্স করতে হবে। যেখানে আপনাকে সেখানে হবে কিভাবে বাংলা আর্টিকেল লিখতে হয় সবকিছু সঠিক নিয়ম। আপনাকে শেখানো হবে কিভাবে পোস্ট লিখবেন কোথায় লিখবেন এবং কোথায় জমা দিবেন? এরপরে আপনার যখন শতভাগ দক্ষতা হয়ে যাবে তখন আপনাকে চাকরিতে নিয়োগ দেওয়া হবে।

কোর্স কিভাবে করানো হয়? - আর্টিকেল রাইটিং জব করতে হলে আপনাকে প্রথমে একটি অনলাইন কোর্স করতে হবে। যেটি সম্পূর্ণরূপে অনলাইন। আপনি চাইলে অফলাইনে কোর্স করতে পারেন। অনলাইনে সাত দিনের একটি কোর্স হবে। যেখানে মোট সাতটি ভিডিও থাকবে। ভিডিও গুলোতে পোস্ট লেখার নিয়ম সম্পর্কে সবকিছু আলোচনা করা হবে।

বাংলা আর্টিকেল লিখে প্রতি মাসে বেতন কত? - প্রথম মাসে ৩০০০/- টাকা এর সাথে আপনি যে কোর্সটি দেবেন অর্থাৎ ১০৫০ টাকা ফেরত দেওয়া হবে অর্থাৎ প্রথম মাসে আপনি বেতন পাবেন ৪০৫০/- টাকা। এবং দ্বিতীয় মাস থেকে আপনার দক্ষতার ওপর বেতন দেওয়া হবে সর্বোচ্চ ৮০০০/- টাকা পর্যন্ত। আপনি যদি জেনারেটর টিম থেকে এলিট রাইটার টিমে প্রমোশন পান তাহলে আপনার মাসের সর্বোচ্চ বেতন হবে ১৫০০০/- টাকা।

আমাদের শেষ কথাঃ মোবাইলে ইনকাম সাইট - মোবাইলে ইনকাম করার উপায়

প্রিয় পাঠকগণ আজকের এই আর্টিকেলে আমরা মোবাইলে ইনকাম বিকাশে পেমেন্ট, মোবাইলে ইনকাম অ্যাপ, মোবাইলে ইনকাম করার সাইট সম্পর্কে আলোচনা করা হয়েছে আজকের এই আর্টিকেলে। আপনারা যারা মোবাইলে ইনকাম সাইট শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েছেন তারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে পেরেছেন। যদি না করে থাকেন তাহলে এখন শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে নিন ধন্যবাদ। ২০৭৯১

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩